"লাখ লাখ বার আপা বলবো, আই ডোন't কেয়ার: তানভীর"

"লাখ লাখ বার আপা বলবো, আই ডোন't কেয়ার: তানভীর"

ফোনে ‘আপা আপা বলা’ সেই আওয়ামী লীগ কর্মীকে বহিষ্কার করা হয়েছে। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের জ্যাকসন হাইটস ইউনিট কমিটির সাধারণ সম্পাদক মো. তানভীর কায়সারকে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ফোনালাপের অডিও ক্লিপ সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে বহিষ্কার করা হয়েছে।

m mm

গত ১২ সেপ্টেম্বর শেখ হাসিনার সঙ্গে তানভীর কায়সারের ফোনালাপের অডিও ক্লিপটি ভাইরাল হয়ে যায়। এরপর তানভীর একটি ভিডিও প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে তানভীর বলেন, ‘শেখ হাসিনার সঙ্গে ভাইরাল হওয়া কথোপকথনটি আমার ছিল। আবেগের বশে কলটি রেকর্ড করি এবং বাংলাদেশে আমার ঘনিষ্ঠ কিছু মানুষকে দিই। তাদের মধ্যেই কেউ এটি ফাঁস করে মিডিয়ার কাছে পাঠিয়েছে। আমি নিজে কোনো মিডিয়াকে এটি দেইনি।’

m mm

তানভীর আরও বলেন, ‘উনাকে আমি হাজারবার আপা বলবো, লাখ লাখ বার আপা বলবো, এতে কার কী আসে যায়? আমি এতে কিছু মনে করি না। আপনারা ট্রোল করেন, মিমিক্রি করেন—যা খুশি করেন, আমার কোনো সমস্যা নেই।’

Post a Comment

0 Comments